আপনি কি ইন্টারনেট থেকে টাকা ইনকাম করতে চান ?


আমি আপনাদের সাথে আজকে কথা বলবো ইন্টারনেট থেকে আমরা কি ভাবে ইনকাম করতে পারি বা বলতে পারেন ক্যারিয়ার গরতে পারি।
এখন আমাদের বাংলাদেশে  সকলের মুখে মুখে ফ্রীলান্সিং

নিয়ে কথা শুনা যায় যে কেউ এই মাসে ২০,০০০ টাকা  কেউ ৫০,০০০ বা কেউ ১,০০০০০ টাকা ইনকাম করেছে।
এই কথা গুলো শুনে অনেকেরই মনে হয় যে ছেলেটার মাথা মনে হয় খারাপ হয়ে গেছে এই সব কি বলে বাড়িতে একটি কম্পিউটার নিয়ে যদি এতো টাকা ইনকাম করা যায় তাহলে এতো টাকা ঘুষ দিয়ে চাকরি করার দরকার কি। হ বুঝলাম ঘোটনা সত্য আমি বলবো না যে আপনি চাকরি করবেন না করুন কিন্তু ঘুষ দিয়ে কেন করতে যাবেন। আপনার হয়তো একটি সরকারি চাকরি করতে গেলে ৫ থেকে ১০ লাখ টাকা লাগবে এই টাকা আসবে কথা থেকে আমাদের বাংলাদেশে ১৬ কটি মানুষের ভিতরে ১০ কটি মানুষের অবস্থা খুবি খারাপ বলতে পারেন। কষ্ট করে মা বাবা লেখাপড়া শিখাই অনেক আশা নিয়ে যে ছেলে বড় হয়ে আমাদের দুঃখও কষ্ট দূর করবে কিন্তু যখন আশা পূরণ হওয়ার কথা ঠিক তখনি আশা ভেঙ্গে যায় । কিন্তু আমি আপনাদের একটি কথা বলি আপনারাই বলুন যে আমরা আসলেই কি আমাদের মা বাবা দুঃখও কষ্ট দূর করতে পারি বা তাদের কতো খানি আশা পূরণ করতে পেরেছি ?।
আমি কি ভাবে কাজ শিখবো কি কাজ শিখবো।।?

আমি আপনাদের বলবো আপনারা যদি কোন একটি কাজের উপরে ৬ মাস কষ্ট করে কাজ টি শিখেন তাহলে আপনি সেই কাজের উপরে আপনার ক্যারিয়ার গরে তুলতে পারবেন আমি আপনাদের সাহায্য করবো । আপনি কাজ শিখতে পারেন ( Web Design, Web Development, WordPress, SEO, Graphic Designer, Articles Writing ) ইত্যাদি।
কোন কাজটির চাহিদা বেশি।?

সব কাজের ভালো চাহিদা আছে তবে ওয়েব ডিজাইন ওয়েব ডেভেলপমেন্ট এবং SEO কাজের চাহিদা দিন দিন বাড়ছে কারন ওয়েব সাইটের পরিমাণ বিদ্ধি পাচ্ছে বিপুল হারে।
আমি কেমন ইনকাম করতে পারব।?

আমি আপনাদের বলবো আপনারা আগে কাজ শিখুন এবং কাজের ভিতরে মন দিন । আপনি যদি মন দিয়ে কাজ করতে পারেন তাহলে  মাসে ২্‌০০০ থেকে ২,০০০০০ টাকা ইনকাম করা টা অসম্ভব কিছু না আমি করতে পারবেন।

No comments:

Post a Comment